ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

যানজটে স্থবির ঢাকা-আরিচা মহাসড়ক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
যানজটে স্থবির ঢাকা-আরিচা মহাসড়ক

সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক সংস্কারের কাজের জন্য  সাভারে ও ধামরাই অংশে ২ ঘণ্টারও বেশি সময় ধরে স্থবির হয়ে বসে আছে কয়েকশো পরিবহন। দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

সোমবার (৪ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত ধামরাইয়ের ঢুলিভিটা থেকে সাভারের নয়ারহাট পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

সরেজমিনে দেখা যায়, ঢুলিভিটা থেকে ইসলামপুর হয়ে নয়ারহাট পর্যন্ত যানজটের কারণে কয়েকশো গাড়ি স্থবির হয়ে বসে আছে। অনেকেই গাড়ির স্টার্ট বন্ধ করে বসে আছেন। এ যানজটের কারণে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। একারণে অনেকে হেঁটেই গন্তব্যস্থলে রওনা হয়েছেন।

ঢাকাগামী শুভযাত্রা পরিবহনের চালক বাবুল হোসেন বলেন, ঢুলিভিটা থেকে যানজটে পড়েছি। গত দুই ঘণ্টায় ১০০ গজও পার হতে পারিনি। এতো গরম। তার ওপর সড়কে ব্যপক যানজট। যে যাত্রী উঠেছিল সবাই নেমে গেছে।  

সেলফি পরিবহন থেকে নেমে হেঁটেই নবীনগরের দিকে যাচ্ছিলেন আরিফুল ইসলাম সাব্বির। তিনি বলেন, আমার গাবতলীতে যাওয়ার কথা দুপুর ১টার ভেতরে। সেজন্য আমি বাড়াবাড়িয়া থেকে বাসে উঠেছি ১১টার দিকে। বাস ধামরাই পর্যন্ত ভালো এলেও ধুলিভিটার পর থেকে আর একটুও চাকা ঘোরে নাই গাড়ির। পরে আর কী করবো? বাধ্য হয়েই হেঁটে যাচ্ছি নবীনগরের দিকে।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম বলেন, সড়ক সংস্কারের কাজের জন্য গত দেড় দুই ঘণ্টা ধরে কিছুটা যানজট হয়েছে। পুলিশ যানজট নিয়ন্ত্রণে কাজ করছে। এটি সাময়িক সময়ের মধ্যে শেষ হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa