ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

জাতীয়

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ সদর উপজেলার উত্তর বড়ভাগ এলাকায় দাঁড়িয়ে থাকা কাঠ বোঝাই লরির সঙ্গে সিএসজি চালিত অটোরিকশার ধাক্কায় মো. উজ্জল মিয়া (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (০৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া গ্রামের মুয়াজ্জিন মো. শাহাবুদ্দিনের ছেলে। তিনি একই গ্রামের খান বাড়ি জামে মসজিদের ইমাম ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের উত্তর বড়ভাগ এলাকায় যান্ত্রিক ত্রুটির কারণে কাঠ বোঝাই একটি লরি রাস্তায় দাঁড়িয়ে ছিল। এ সময় দাঁড়িয়ে থাকা লরিটির সঙ্গে একটি সিএসজিচালিত অটোরিকশার ধাক্কা লাগে। এতে অটোরিকশায় থাকা যাত্রী উজ্জল মিয়ার বুকে কাঠের টুকরো ঢুকে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া অটোরিকশার চালক মোস্তফাসহ (৫০) আরও এক যাত্রী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চালক মোস্তফাকে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আহত আরেক যাত্রীকে (নাম-পরিচয় জানা যায়নি) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করা হয়।

কটিয়াদী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa