ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘দুর্যোগ মোকাবিলায় সরকারের মহাপরিকল্পনা রয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জুলাই ২, ২০২২
‘দুর্যোগ মোকাবিলায় সরকারের মহাপরিকল্পনা রয়েছে’

সুনামগঞ্জ: সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দুর্যোগ মোকাবিলায় সরকারের মহাপরিকল্পনা রয়েছে। এরমধ্যে বন্যায় ক্ষতিগ্রস্তদের পুর্নবাসনে অগ্রাধিকার দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এরইমধ্যে সুনামগঞ্জের বন্যাকবলিত এলাকা পরির্দশন করে গেছেন। সরকারের মানবিক সহায়তা অব্যাহত থাকবে।  

শনিবার (২ জুলাই) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন পরিষদে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১০-১২ বছরে আওয়ামী লীগ সরকারের মাধ্যমে দেশে পরিবর্তন এনেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। মানুষের আয় বেড়েছে। রাস্তা-ঘাটের উন্নয়ন হচ্ছে। এদেশে রাজাকারের দিন শেষ। রাজাকারের বিচার হবে। আর সব ধর্মের মানুষ মিলেমিশে একসঙ্গে বসবাস করবে। তবে কাউকে অনাহারে থাকতে দেবে না আওয়ামী লীগ সরকার। সে যেই হোক, তাকে সহায়তা দেওয়া হবে।  

পরিকল্পনামন্ত্রী বলেন, আমরা আবার ঘুরে দাঁড়াবো ইনশাল্লাহ। খুবই দ্রূত সময়ের মধ্যে নগদ অর্থ বরাদ্দ আসছে আপনাদের জন্য। এ সঠিক পরিস্থিতিকে সমানভাবে সব মানুষের অধিকার নিশ্চিত করে আমরা কাজ করছি।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।