ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

জাবির পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২, ২০২২
জাবির পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি মো. আনিছুর রহমান ও কাজী আরিফুর রহমান রোমান

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) এক ভার্চ্যুয়াল সভায় পরিসংখ্যান বিভাগের সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে পরবর্তী মেয়াদের জন্য এ কমিটি গঠন করা হয়।

 

নতুন কমিটিতে বাংলাদেশ ব্যাংকের পরিচালক (সিআইবি) মো. আনিছুর রহমানকে সভাপতি ও সাতক্ষীরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আরিফুর রহমান রোমানকে সাধারণ সম্পাদক করে ৫৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।  

নবগঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রচার, গণমাধ্যম ও জনসংযোগ সম্পাদক ও ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-এর মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের সহকারী পরিচালক মো. ওয়াহিদুজ্জামানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদ্য সাবেক সভাপতি ও সাবেক সচিব এ জেড এম শফিকুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও কন্টেসার এমডি মো. লুৎফর রহমান, ঢাকা কলেজের পরিসংখ্যান বিভাগ সাবেক বিভাগীয় প্রধান রিয়াজুল হাকিম বাবুল, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এ কে এম ফজলুল হক মিয়া, জাবি পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোহা. মুজিবুর রহমান, বাংলাদেশ ব্যাংকের পরিচালক (পিএসডি) মো. মেজবাউল হক, অ্যামেজিং ফ্যাশনস লিমিটেড এর গ্রুপ ডিরেক্টর মো. আব্দুল ওয়াদুদ (অন্তু), জাবির পরিসংখ্যান বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর প্রমুখ। এছাড়া সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও পরিসংখ্যান বিভাগের (অব.) অধ্যাপক ড. কাজী সালেহ আহমেদকে প্রধান উপদেষ্টা করে সিনিয়র অ্যালামনাইদের নিয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

সভায় সভাপতি মো. আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান তাদের স্বাগত বক্তব্যে বলেন, আগামী দিনে অ্যাসোসিয়েশনকে শক্তিশালী করা হবে। অ্যালামনাই ও বর্তমান শিক্ষার্থীদের সামগ্রিক উন্নয়নে অ্যাসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও প্রত্যয় ব্যক্ত করেন। এক্ষেত্রে সাবেক শিক্ষার্থীদের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa