ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

জাতীয়

ফেনীর ফুলগাজীতে ১৪৪ ধারা জারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, জুলাই ২, ২০২২
ফেনীর ফুলগাজীতে ১৪৪ ধারা জারি

ফেনী: ফেনীর ফুলগাজীতে কার্যবিধির ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।  

শুক্রবার দিবাগত রাতে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফুন নাহার এই আদেশ জারি করেন।

আদেশে উল্লেখ করা হয়, শনিবার থেকে ফুলগাজী সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হলো।

আদেশের এই চিঠিতে লেখা হয়, ২ জুলাই বাংলাদেশ আওয়ামীলীগ, ফুলগাজী শাখা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), ফুলগাজী শাখা কর্তৃক ফুলগাজী সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করে।

আজ শুক্রবার (১ জুলাই) বিকেল ৪টায় ত্রাণ বিতরণ কর্মসূচী ঘোষণাকে কেন্দ্র করে উভয় দলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং উভয় দলের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। যার পরিপ্রেক্ষিতে বেশ কয়েকজন আহত হয়। উভয় দল কর্তৃক একই সময়ে একই স্থানে ত্রাণ বিতরণ কর্মসূচী থাকায় আইন-শৃঙ্খলার অবনতির আশংকা রয়েছে মর্মে অফিসার ইনচার্জ ফুলগাজী থানা অবহিত করেন এবং উক্ত স্থানে আইন-শৃঙ্খলা ভঙ্গের সমূহ সম্ভাবনা রয়েছে।

এর আগে ত্রাণ বিতরণ কর্মসূচীর জন্য বিএনপির প্রস্তুতি সভায় হামলার ঘটনা ঘটে। জেলা বিএনপির সদস্য সচিব আল্লাল উদ্দিন আলাল জানায় এ ঘটনায় তাদের ৩০ এর অধিক নেতা-কর্মী আহত হয়েছেন।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মজুমদার জানান, বিএনপির নেতাকর্মীরা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি নিজাম কোম্পানির ওপর হামলা চালিয়ে ৫ জনকে আহত করে। পরবর্তীতে দুই পক্ষের মধ্যে সামান্য ধাওয়া-পাল্টা ধাওয়াসহ সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ০১১১ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এসএইচডি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa