ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশনে এস কে কামরুল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুন ৩০, ২০২২
লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশনে এস কে কামরুল

ঢাকা: বিশ্বের সর্ববৃহৎ সেবামূলক সংগঠন হিসেবে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল বিশ্বজুড়ে সমাদৃত। চলতি বছর সংগঠনটির ১০৪তম ইন্টারন্যাশনাল কনভেনশনের জমকালো আসর বসেছে ২৪-২৮ জুন কানাডার মন্ট্রিয়লে।

সারা বিশ্বের ১৯১টি দেশের লায়ন সদস্যরা এই আন্তর্জাতিক কনভেনশনে অংশগ্রহণ করেন। আন্তজার্তিক কনভেশনের প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট ব্রিয়ান শিহ্যান।

তিনি বলেন, সবাই মিলে আমরাই পারি পৃথিবীটাকে পরিবর্তন করতে। পৃথিবীটাকে সাজাতে। আমাদের এই কাজ করতে হবে পরবর্তী প্রজন্মের জন্যে।

১০৪তম লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল কনভেনশন ২০২২ মাধ্যমে সবাই লায়নিজমের সেবা, সৌহার্দ্য ও নেতৃত্বের বিষয়াবলি তুলে ধরেছেন বিশ্ব দরবারে। লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের আন্তর্জাতিক এই কনভেনশনে বাংলাদেশের ৭৫ জনের একটি প্রতিনিধি দলের নেতৃত্ব দিয়েছেন কাউন্সিল চেয়ারপার্সন (ইলেক্ট) লায়ন এস কে কামরুল।

কনভেনশন শেষে প্রেসকে তিনি বলেন, আমি গর্বিত আমি বাংলাদেশি। লাল সবুজের পতাকা এখন সারাবিশ্বে বাঙালিদের গর্বের প্রতীক। আমাদের দেশের প্রধানমন্ত্রীর মনোবল ও সাহসিকতায় আমাদের পদ্মা সেতুর গুণগান সারা বিশ্ববাসী করছে। এটা শুধু আমাদের দেশের মানুষের সম্পদ নয়, সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশির অহংকার। আর এই বাংলাদেশের লাল সবুজ পতাকা হাতে নিয়ে নেতৃত্ব দেওয়া, যা আমার জন্য, আমাদের জন্য সত্যিই গৌরবের। জয় হোক মানবতার, জয় হোক লায়নিজম।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa