ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

টয়লেটে গিয়ে বিষপান করলেন পোশাক শ্রমিক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, জুন ২৪, ২০২২
টয়লেটে গিয়ে বিষপান করলেন পোশাক শ্রমিক!

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় সাথী আক্তার (২৭) নামে এক পোশাক শ্রমিক বিষপান করে আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সাথী আশুলিয়ার পল্লীবিদুৎ এলাকার আবুল কাশেমের মেয়ে৷ তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন এবং থাকতেন নয়ারহাট এলাকায় শ্বশুড় বাড়িতে৷ তার স্বামীর নাম রাহিম হোসেন। রাইসা (৮) ও রাফিম (৩) নামে দুই সন্তানের জননী ছিলেন তিনি।

নিহতের বোন হাসিনা আক্তার জানান, বিভিন্ন সময় সাথীর স্বামী রাহিম তাকে টাকার জন্য মারধর করতেন। এছাড়া রাহিম অন্য জায়গায় বিয়ে করছেন বলে জানতে পেরেছেন তারা। এসব কারণে তার বোন আজ দুপুরে নয়ারহাটের চাকলগ্রামে রাহিমের বাড়িতে টয়লেটে গিয়ে বিষপান করেন। পরে তাকে উদ্ধার করে স্বজনরা গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন বাংলানিউজকে বলেন, হাসাপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পারিবারিক কলহের জেরে এ ঘটনাটি ঘটতে পারে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ২৩ জুন, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।