ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ভাঙনকবলিত ৯৪ জন পেল ৪৭ লাখ টাকার চেক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, জুন ২২, ২০২২
কুড়িগ্রামে ভাঙনকবলিত ৯৪ জন পেল ৪৭ লাখ টাকার চেক

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদর উপজেলার নদী ভাঙনকবলিত ৫টি ইউনিয়নের ৯৪ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৪৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বিকেলে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা তহবিল থেকে এই চেক বিতরণ করা হয়।

কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিনহাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সদর ইউএনও মো. রাসেদুল হাসান প্রমুখ।

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাসেদুল হাসান বাংলানিউজকে জানান, সদরের ৯টি ইউনিয়নের মধ্যে ভাঙনকবলিত ৫টি ইউনিয়নে ৯৪ জনকে যাচাই বাছাই করে এই চেক দেওয়া হয়। এতে পাঁচগাছী থেকে ২৫ জন, যাত্রাপুর থেকে ২৪ জন, ঘোগাদহ থেকে ২২ জন, ভোগডাঙ্গা থেকে ১৮ জন এবং হলোখানা ইউনিয়ন থেকে ৫ জনসহ মোট ৯৪ জনকে এই চেক তুলে দেওয়া হয়। এজন্য ওই ইউনিয়নগুলো থেকে ৪৮৪ জন আবেদন করেছিল।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, জুন ২২, ২০২২
এফইএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।