ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে লেকের পানিতে ডুবে ছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জুন ১৭, ২০২২
গাজীপুরে লেকের পানিতে ডুবে ছাত্রের মৃত্যু

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকায় লেকের পানিতে ডুবে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) এক ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ জুন) বেলা ১১টার দিকে আইইউটি'র ক্যাম্পাসের লেকে গোসল করতে গিয়ে তিনি মারা যান।

নিহত ফারহান শাহরিয়ার ফাহিম (২০) ঢাকার দক্ষিণখান এলাকার একেএম শফিউল আলমের ছেলে। তিনি আইইউটির ব্যাচেলর অব সায়েন্স ইন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র।

জানা যায়, বেলা ১১টার দিকে আইইউটির ক্যাম্পাসের লেকে কয়েকজন বন্ধুর সঙ্গে গোসল করতে যান ফাহিম। এক পর্যায়ে তিনি পানিতে ডুবে যান। এ সময় তার বন্ধুরা তাকে খোঁজাখুঁজি করেও পায়নি। পরে ক্যাম্পাস কর্তৃপক্ষকে বিষয়টি জানালে এক আনসার সদস্য ওই লেকে নেমে ফাহিমকে উদ্ধার করে। এ সময় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে তায়রুন্নেসা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজীব হোসেন জানান, এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জুন ১৭, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।