ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে নারী শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দিলেন সহকর্মীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুন ১১, ২০২২
গাজীপুরে নারী শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দিলেন সহকর্মীরা

ঢাকা: গাজীপুরের কালিয়াকৈরের সফিপুরে কর্মস্থলে মেশিন দিয়ে এক নারী শ্রমিকের পায়ুপথ দিয়ে বাতাস ঢুকিয়ে দিয়েছেন সহকর্মীরা। এ ঘটনায় অসুস্থ আসমা আক্তার নামে ওই নারীকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১১ জুন) ভোরে সফিপুরের দোকানপাড় এলাকার একটি তুলার কারখানায় এ ঘটনা ঘটে।

আহত ওই নারীর স্বামীর নাম মো. আবু বক্কর। তারা উত্তর সফিপুরের রতনপুর এলাকায় থাকেন।

হাসপাতালে স্বামী আবু বকরসহ অন্যান্যরা জানান, সফিপুর দোকানপাড় এলাকায় অবস্থিত শাহাবুদ্দিন টেক্সটাইল নামে  তুলা থেকে সুতা তৈরির একটি কারখানায় শুক্রবার (১০ জুন) নাইট ডিউটি করতে যান আসমা। তিনি ওই কারখানার ফিনিশিং সেকশনে চাকরি করেন।

তারা আরও জানান, ডিউটি শেষ করে ভোর বেলার দিকে বাতাসের মেশিন দিয়ে অফিসের ফ্লোর পরিষ্কার করতে হয়। এই কাজ নিয়ে হয়তো তিন নারী ও এক পুরষ সহকর্মীর সঙ্গে আসমার দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে তারা ওই মেশিন দিয়ে আসমার পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়। এরপর অবস্থা বেগতিক দেখে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে পালিয়ে যান তারা।

এদিকে খবর পেয়ে স্বজনরা ওই হাসপাতালে গিয়ে আসমাকে দেখতে পান। সেখান থেকে গাজীপুর সদর হাসপাতাল হয়ে ঢামেক হাসপাতালে তাকে ভর্তি করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরির্দশক) বাচ্চু মিয়া জরুরি বিভাগের চিকিৎসকের বরাত দিয়ে জানান, আসমা নামে ওই নারীর অবস্থা সঙ্কটাপন্ন।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ১১ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।