ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিংড়ায় ২ খামারি পক্ষের মারধরে আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ১১, ২০২২
সিংড়ায় ২ খামারি পক্ষের মারধরে আহত ৪

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার চলনবিলে হাঁস মিশে যাওয়াকে কেন্দ্র করে দুই খামারি পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের চারজন আহত হয়েছেন।

শনিবার (১১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ডাহিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ওই গ্রামের মোজাহার ফকিরের ছেলে মনছুর আলী ফকির (৪৫) ও তার মেয়ের জামাই আলতাব হোসেন (৩৫) এবং অপর খামারি একই গ্রামের নজরুল ইসলামের ছেলে শামিম রেজা (৩২) ও সামিউল রাজ (২৬)।

স্থানীয় সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শনিবার খামারি মনছুর ফকির ও শামিম রেজা হাঁস খাওয়ানোর জন্য চলনবিলে নিয়ে যান। এক পর্যায়ে তাদের হাঁসের বাচ্চা বিলের মধ্যে এক সঙ্গে মিশে যাওয়া নিয়ে কথা কাটাকাটি হয় এবং তা মারামারিতে রুপ নেয়। এ অবস্থায় লাঠির আঘাতে উভয় পক্ষের চারজন আহত হন।

পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে পরিস্থিতি শান্ত হয়। তারা আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং পুলিশে খবর দেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর এ আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, তুচ্ছ ঘটনা নিয়ে দুই খামারি পক্ষের কয়েকজনের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে এখনও পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ১১ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।