ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পার্টিতে যোগ দিন, নয় চুপচাপ থাকুন: পরিকল্পনামন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুন ১১, ২০২২
পার্টিতে যোগ দিন, নয় চুপচাপ থাকুন: পরিকল্পনামন্ত্রী

ঢাকা: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সরকারের সমালোচনাকারীদের উদ্দেশ্যে বলেছেন, হয় পার্টিতে যোগ দিন, নয়তো চুপচাপ থাকুন। পণ্ডিতরা পণ্ডিতের জায়গায় থাকুক।

শনিবার (১১জুন) দুপুরে রাজধানীর সেগুনবাগিচা ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে 'পদ্মা সেতু: দক্ষিণাঞ্চলের স্বপ্ন বুনন' শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন। বরিশাল বিভাগীয় সাংবাদিক সমিতি এ সেমিনারের আয়োজন করে।

তিনি বলেন, আমরা সাধারণ মানুষ, নতুন যে উদ্দ্যম হয় আমরা সেই উদ্যমের সঙ্গে থাকব। সেটা পদ্মা সেতু হোক, টানেল হোক, বিদ্যুতায়ন হোক। এখন সরকার বাংলার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে, এটা মহানায়কের স্বপ্ন ছিল। এই একটি বিষয়ে অন্তত সরকারকে যদি আমরা ধন্যবাদ না দেই, তবে ছোট মনের পরিচয় দেব।

সেমিনারে আরও বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করীম, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল, বরিশাল বিভাগীয় সাংবাদিক সমিতির সভাপতি তারিকুল ইসলাম মাসুম, সাধারণ সম্পাদক মাহবুব সৈকত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুন ১১, ২০২২
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।