ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালাইয়ে বৃদ্ধের আত্মহত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
কালাইয়ে বৃদ্ধের আত্মহত্যা 

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় পরিবারের সঙ্গে অভিমান করে মকবুল হোসেন দুলু (৭০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১০ জুন) রাতের কোনো এক সময় তিনি গোয়ালঘরের বাঁশের তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

 

নিহত বৃদ্ধ উপজেলার মাত্রাই ইউনিয়নের উনিহার গ্রামের বাসিন্দা।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃদ্ধ মকবুল হোসেনের তিন ছেলে ও তিন মেয়ে। তার সংসারে দুই স্ত্রী। তিনি তার সম্পত্তি প্রথম পক্ষের স্ত্রীর সন্তানদের কিছু অংশ দলিল করে দেন। কিন্তু দ্বিতীয় পক্ষের সন্তানদের কোনো সম্পত্তি দলিল করে না দেওয়ায় এ নিয়ে মাঝে মধ্যে পরিবারে তার সন্তানদের সঙ্গে কলহ লেগে থাকতো।  

শুক্রবার রাতে খাবার খেয়ে ওই বৃদ্ধ নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন। তার ছোট ছেলে মিজানুর রহমানের (২৮) রাতে ঘুম ভেঙে গেলে বাবার ঘরে বাবাকে দেখতে যান। এ সময় ঘরে বাবাকে দেখতে না পেয়ে বাড়িতে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে তিনি গোয়ালঘরে বাঁশের তীরের সঙ্গে তার বাবাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠলে স্থানীয়রা এসে বৃদ্ধকে মৃত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।  

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, পরিবারের সঙ্গে অভিমান করে বৃদ্ধ মকবুল হোসেন আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুন ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।