ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রেষ্টুরেন্টে নিয়ে কিশোরীর আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেফতার ৪  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ১০, ২০২২
রেষ্টুরেন্টে নিয়ে কিশোরীর আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেফতার ৪   প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে রেষ্টুরেন্টে নিয়ে এক কিশোরীর আপত্তিকর ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এরইমধ্যে রেস্টুরেন্টের মালিকসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

     

বৃহস্পতিবার (০৯ জুন) গভীর রাত থেকে সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন, শাহজাদপুরের দ্বারিয়াপুর মহল্লার বাসিন্দা ও রেড রোস্টার চাইনিজ রেষ্টুরেন্টের মালিক মাসুদ রানা (৩৮), রামবাড়ী এলাকার কিশোর তাজকীন আহমেদ রিয়ান (১৬) ও আরও দুই কিশোরী ।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান জানান, শাহজাদপুর ডিগ্রি কলেজের পাশেই মাসুদ রানার একটি চাইনিজ রেষ্টুরেন্ট রয়েছে।   গত ২ জুন সন্ধ্যায় নীরব নামে এক তরুণ তার কিশোরী প্রেমিকাসহ বন্ধু-বান্ধবদের নিয়ে ওই রেষ্টুরেন্টে নিয়ে যায়। সেখানে নিয়ে ওই তরুণীর আপত্তিকর ভিডিও ধারণ করা হয়। এসব কর্মকাণ্ড হোটেল মালিক মাসুদ রানার সামনেই ঘটে। পরে ওইসব ভিডিও ইন্টারনেটে আপলোড করে তারা।  

ভিডিওটি ছড়িয়ে পড়লে ভুক্তভোগী ও তার পরিবার জানতে পারে। এ নিয়ে ভুক্তভোগীর চাচা আবু বক্কার সিদ্দিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার পরে তথ্য প্রযুক্তির সাহায্যে রাত থেকে সকাল পর্যন্ত অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘন্টা, জুন ১০, ২০২২
ইআর

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।