ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় মাটিতে পুঁতে রাখা হয়েছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ৯, ২০২২
নওগাঁয় মাটিতে পুঁতে রাখা হয়েছিল যুবকের মরদেহ প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর রাণীনগরে নিখোঁজ হওয়ার সাতদিন পর একটি ঘরের মেঝের মাটিতে পুঁতে রাখা অবস্থায় হযরত আলী (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরের দিকে উপজেলা সদরের পূর্ব বালুভরা গ্রামে একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের তিন জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- নাহিদ, রবিউল ও শাহিন। নিহত যুবক হয়রত আলী উপজেলা সদরের পূর্ব বালুভরা গ্রামের জমসেদ আলীর ছেলে।

জানা গেছে, পারিবারিক দ্বন্দ্বের জেরে বেশ কিছু দিন থেকে নিজের বাড়িতে না থেকে নাহিদ নামে প্রতিবেশী এক বন্ধুর বাড়িতে ছিলেন হযরত আলী। গত ০৩ জুন থেকে আলী নিখোঁজ হওয়ায় পর অনেক খোঁজাখুঁজির পরও তাকে পরিবারের লোকজন পাননি। এমতাবস্তায় বৃহস্পতিবার দুপুরে আলীর বাবা জমসেদ আলী রাণীনগর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন। এর পরই সন্দেহজনকভাবে নাহিদকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যমতে, নাহিদের বাড়ির একটি ঘরের মেঝের মাটিতে পুঁতে রাখা অবস্থায় আলীর মরদেহ উদ্ধার করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বাংলানিউজকে জানান, আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নাহিদের দেওয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের রবিউল ও শাহিন নামে আরও দুই যুবককে আটক করা হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তার সঠিক কারণ বের করতে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।