ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মাদ্রাসার ২ ছাত্রকে নির্যাতনের ভিডিও ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুন ৫, ২০২২
গাজীপুরে মাদ্রাসার ২ ছাত্রকে নির্যাতনের ভিডিও ভাইরাল

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় একটি মাদ্রাসার দুই শিক্ষার্থীকে বেত্রাঘাত ও লাথি মেরে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এ অভিযোগ কালীগঞ্জ উপজেলার মূলগাঁও দারুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৯ মে কালীগঞ্জ উপজেলার মূলগাঁও দারুল উলুম দাখিল মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থীকে মাদ্রাসার মাঠে বেত্রাঘাত ও লাথি মারে মাদ্রাসার সুপার মো. রফিকুল ইসলাম। এ ঘটনাটি মাদ্রাসার সুপারের অজান্তে দূর থেকে কেউ ভিডিও করে। পরে তা যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনার পর ওই সুপারের বিরুদ্ধে নানান অনিয়মের অভিযোগ উঠে। মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম প্রায় সময়ই শিক্ষার্থীদের এভাবে নির্যাতন করে।

মূলগাঁও দারুল উলুম দাখিল মাদ্রাসায় প্রথম শ্রেণি থেকে দাখিল পর্যন্ত অধ্যায়ন করানো হয়। বর্তমানে ৪০৭ জন শিক্ষার্থী রয়েছে ওই মাদ্রাসায়।

ভিডিও চিত্রে দেখা যাচ্ছে, মাদ্রাসার মাঠে দুই শিশু শিক্ষার্থীকে বেত্রাঘাত করছে মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম। একপর্যায়ে এক শিক্ষার্থী মাটিতে পড়ে গেলে তাকে লাথি মারে। পরে আরেক শিক্ষার্থীকে বেত্রাঘাত ও লাথি মারে। একপর্যায়ে তারা দুই শিক্ষার্থী দৌড়ে ওখান থেকে চলে যায়।

জানতে চাইলে মূলগাঁও দারুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মো. রফিকুল ইসলাম বলেন, ভিডিওটি দূরে থেকে, দেখা যায় পা উঠিয়েছি। কিন্তু আমি লাথি মারিনি। দুটি বাচ্চা ব্যাপক দুষ্টুমি করেছে। আমি প্রতিষ্ঠান প্রধান এ পর্যন্ত অপ্রীতিকর কোনো ঘটনা ঘটায়নি। কেউ আমার সঙ্গে শত্রুতা করে এমন করছে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জুন ০৫, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।