ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ শিক্ষিকার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জুন ৪, ২০২২
দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ শিক্ষিকার মৃত্যু প্রতীকী ছবি

দিনাজপুর: দিনাজপুরের সদরে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শামীমা আক্তার পান্না (৩৪) নামে এক কলেজ শিক্ষিকার মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ জুন) বিকেলে দিনাজপুর পৌর এলাকার পুলহাট পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামীমা উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের দক্ষিণ ফরিদপুর গ্রামের বাসিন্দা মঈন উদ্দিনের মেয়ে। তিনি একটি হোমিও কলেজের শিক্ষিকা ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ওই শিক্ষিকা দিনাজপুর শহর থেকে তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বাবার বাসায় ফিরছিলেন। পথিমধ্যে পুলহাট পুলিশ ফাঁড়ি এলাকায় আসলে রাস্তায় পড়ে থাকা একটি মৃত কুকুর দেখে মোটরসাইকেল ব্রেক করেন তার স্বামী।  এ সময়  রাস্তায় পড়ে যান শামীমা। ওই মুহূর্তে বিপরীত দিক থেকে আসা ধান বোঝাই একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দিনাজপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জুন ০৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।