ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ট্রাকের ধাক্কায় হেলপারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুন ৪, ২০২২
কুড়িগ্রামে ট্রাকের ধাক্কায় হেলপারের মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা শহরের জিয়া বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় আলম মিয়া (৫০) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। এ সময় গুরুত্ব আহত হয়েছেন আরেকজন।



শনিবার (৪ জুন) সকালে শহরের প্রাণকেন্দ্র জিয়া বাজার এলাকায় ট্রাকের পাশে দাঁড়িয়ে থাকা হেলপারকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, চিলমারী থেকে নাগেশ্বরীগামী একটি ট্রাক কুড়িগ্রাম জিয়া বাজার এলাকায় পৌঁছালে সেখানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পাশে থাকা আলম মিয়া নামে এক হেলপারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এতে ট্রাকটির চালকও গুরুতর আহত হয়। তাকে পুলিশি হেফাজতে রেখে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সদর থানা পুলিশ উদ্ধার কাজ চালাচ্ছে।

কুড়িগ্রাম সদর থানার ডিউটি অফিসার নাজমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে ঘাতক ট্রাকটিকেও আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদশে সময়: ১০৩৬ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।