ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

উখিয়ায় ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ৩, ২০২২
উখিয়ায় ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার কোটবাজার এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ মো. ছব্বির আহম্মেদ (৪৫) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

শুক্রবার (৩ জুন) ভোরে এ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ছব্বির উখিয়ার হলুদিয়া পালং পশ্চিম বড়বিল ৭ নম্বর ওয়ার্ডের মোজাহের মিয়ার ছেলে। এ সময় নূরুল ইসলাম (২৫) নামে একজন পালিয়ে যায় বলে জানায় র‌্যাব।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) সহকারী পুলিশ সুডার মো. বিল্লাল উদ্দিন জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদকবিক্রেতা উখিয়ার কোটবাজার এলাকায় ইয়াবা পাচারের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুজন পালানোর চেষ্টা করলে একজনকে একটি ইয়াবার বস্তাসহ আটক করা হয়। পরে গণনা করলে ১ লাখ ৬০ হাজার ইয়াবা পাওয়া যায়। আটক ও পলাতক আসামির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ০৩, ২০২২
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।