ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গণস্বাস্থ্য হাসপাতালে ২৫ লাখ টাকা দিল রোটারি ক্লাব সোনারগাঁও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জুন ১, ২০২২
গণস্বাস্থ্য হাসপাতালে ২৫ লাখ টাকা দিল রোটারি ক্লাব সোনারগাঁও ফাইল ছবি

ঢাকা: গণস্বাস্থ্য নগর হাসপাতালের আইসিইউ সমৃদ্ধ করতে উন্নতমানের যন্ত্রপাতি কেনার জন্য ২৫ লাখ টাকা অনুদান দিয়েছে রোটারি ক্লাব অব সোনারগাঁও ঢাকা।
 
বুধবার (১লা জুন) বেলা ১১টায় রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে রোটারি ক্লাব অব সোনারগাঁও ঢাকা (আরসিএসডি, আরআইডি-৩২৮১) এ টাকা দেয়।

গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষে চেক বুঝে নেন গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের সমন্বয়কারী ডা. মুহিব উল্লাহ খোন্দকার।

রোটারি ক্লাব অব সোনারগাঁও ঢাকার পক্ষে উপস্থিত ছিলেন সাবেক প্রেসিডেন্ট এবং প্রজেক্ট চেয়ার রোটারিয়ান ডা. মাহাফুজা মৌসুমী, বর্তমান প্রেসিডেন্ট ফজলুর রহমান, সাবেক প্রেসিডেন্ট মাসুদ আহমেদ, সাবেক প্রেসিডেন্ট মাহাজাবীন মাসুদ, সাবেক প্রেসিডেন্ট ও ট্রেজারার কাজী রওনক হোসাইন, নির্বাচিত প্রেসিডেন্ট প্রকৌশলী কামরুল হাসান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু ও ডিরেক্টর ফাইনান্স মনিকা সরকার।

এসময় গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের সমন্বয়কারী ডা. মুহিব উল্লাহ খোন্দকার বলেন, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী সমা‌জের ধনবান ব্য‌ক্তি‌দের সহায়তা এনে এ হাসপাতাল প্রতিষ্ঠা করেছেন। গরীব অসহায় মানুষ যেন সুলভে চিকিৎসা সেবা পায় সেজন্য গণস্বাস্থ্য সবসময় কাজ করে যাচ্ছে।  

পাশাপাশি তিনি দেশের অন্যান্য সামাজিক সংগঠন, ব্যাংক, বীমা ও ধনাঢ্য ব্যক্তিদের মানবতার ‘কর্পোরেট সোসাল রেসপন্সপেলেটি ফান্ড’ নিয়ে চিকিৎসাসেবায় এগিয়ে আসার আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুন ১, ২০২২
আরকেআর/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।