ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনার ১৮ রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মে ৩১, ২০২২
খুলনার ১৮ রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

খুলনা: সড়ক-মহাসড়কে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে আগামী বুধবার (১ জুন) থেকে খুলনার ১৮টি রুটে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতি ও বাস-মিনিবাস কোচ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এ ধর্মঘট প্রত্যাহার করেছে।

 

মঙ্গলবার (৩১ মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে মালিক সমিতির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতি ও বাস-মিনিবাস কোচ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা বাংলানিউজকে বলেন, প্রশাসন আশ্বাস দিয়েছে যার কারণে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। তারা বলেছে ধর্মঘট প্রত্যাহার করে নেন আমরা আগামী বুধবার থেকে সড়ক-মহাসড়ক থেকে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন আটকাবো। বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হবে।

এর আগে সোমবার (৩০ মে) সড়ক-মহাসড়কে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় সংগঠন দুটি।

আরও পড়ুন...
১ জুন থেকে খুলনার ১৮ রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ৩১, ২০২২ 
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।