ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে ২৪টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, মে ৩০, ২০২২
নড়াইলে ২৪টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

নড়াইল: নড়াইলে ২৪টি অনিবন্ধিত ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ও সিলগালা করেছে প্রশাসন।

সোমবার (৩০ মে) দুপুর পর্যন্ত অনুমোদন না থাকা এসব ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ও সিলগালা করা হয়।

এছাড়া জেলায় নিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার রয়েছে ৬৪টি।

জানা গেছে, স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঘোষনা অনুযায়ী জেলার অনিবন্ধিত কিছু সংখ্যাক ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টার নিজে থেকেই বন্ধ করে দিয়েছে। আর বাকিগুলো জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও জেলা পুলিশের সমন্বয়ে অভিযান চালিয়ে বন্ধ করা হয়েছে।

বন্ধ ও সিলগালা করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে নড়াইল সদর উপজেলার ছয়টি হচ্ছে, শেখ এক্স-রে, ফিরোজা এক্স-রে, নড়াইল ডেন্টাল পয়েন্ট, আনছার ডেন্টাল কেয়ার, ইউনিক ডায়াগনস্টিক সেন্টার ও গাজী ক্লিনিক।

লোহাগড়া উপজেলার ৮টি হচ্ছে, লোহাগড়া ডায়াগনস্টিক সেন্টার, ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, আনিকা ডায়াগনস্টিক সেন্টার, নাসরিন ডেন্টাল কেয়ার, বন্ধন ডায়াগনস্টিক সেন্টার, পিয়ারলেস ডায়াগনস্টিক স্টোর/পাইলস কিওর সেন্টার, খান জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার-পাইলস চিকিৎসালয় এবং আলিফা ডায়াগনস্টিক সেন্টার।

কালিয়া উপজেলার ১০টি হচ্ছে, রোকেয়া এক্স-রে অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, চিত্রা ডায়াগনস্টিক সেন্টার, মধুমতি ডায়াগনস্টিক সেন্টার, রাসনা ডায়াগনস্টিক সেন্টার, হাজী খান রওশন আলী হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, মুক্তিযোদ্ধা ওমর ফারুক ক্লিনিক, সম্রাট ক্লিনিক, জিয়া জেনারেল হাসপাতাল ও এফ এম ডায়াগনস্টিক সেন্টার।

নড়াইল জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার সুবত্র হালদার বন্ধের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, জেলায় অনিবন্ধিত সব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া লাইসেন্স নবায়ন না করা প্রতিষ্ঠানগুলোকে নবায়নের জন্য নির্দিষ্ট সময় বেধে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।