ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

৫ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত সৌদি যাবে হজফ্লাইট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মে ২৯, ২০২২
৫ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত সৌদি যাবে হজফ্লাইট ফাইল ছবি

ঢাকা: চলতি বছর পবিত্র হজের জন্য আগামী ৫ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত সৌদি আরবে হজফ্লাইট পরিচালনা করা হবে। জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ তথ্য জানানো হয়েছে ৷

রোববার (২৯ মে) কমিটির সভাপতি র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মো. মাহবুব আলী, সৈয়দা রুবিনা আক্তার ও কানিজ ফাতেমা আহমেদ অংশ নেন।

বৈঠকে আসন্ন পবিত্র হজ পালন উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীদের পরিবহন বিষয়ে আলোচনা হয়। এসময় আগামী ৫ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত হজযাত্রীদের জন্য বিশেষ ফ্লাইট কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানানো হয়।

কমিটি হজ পালন শেষে হাজীদের সুষ্ঠুভাবে দেশে ফিরয়ে আনার জন্য বিমানের সিডিউল রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছে।

পাশাপাশি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের অধীন বাস্তবায়নাধীন সব কার্যক্রম সুষ্ঠু ও স্বচ্ছতার সঙ্গে সম্পন্ন করার সুপারিশও করা হয়।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কমকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, মে ২৯, ২০২২
এসকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।