ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেকের সিঁড়িতে মানব ভ্রূণ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
ঢামেকের সিঁড়িতে মানব ভ্রূণ!

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) পুরাতন ভবনের ঢাল সিঁড়ি থেকে মানবদেহের ভ্রূণ পাওয়া গেছে। আংশিক মাথা ও হাতসহ ভ্রূণটি উদ্ধার করে হাসপাতালের লোকজন।

শনিবার (২৮ মে) বিকেলে পুরাতন ভবনের দ্বিতীয় তলায় ওঠার ঢাল সিঁড়িতে ভ্রূণটি পড়ে ছিল। সেটি দেখে জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমানকে খবর দেওয়া হয়। তিনি গিয়ে নিয়ম অনুসারে ভ্রূণটি উদ্ধার করেন।

ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান বলেন, কে বা কারা ভ্রূণটি ফেলে গেছে নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে হাসপাতালে অন্তঃসত্ত্বা কোনো নারীর গর্ভপাত হয়েছে। তিনিই হয়ত ভ্রূণটি ফেলে গেছেন। এতে আংশিক মাথা ও হাত থাকলেও ভালোভাবে বোঝা যাচ্ছে না। ভ্রূণটি সরিয়ে ফেলা হয়েছে।

হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, পুরাতন ভবনের দ্বিতীয় তলায় ওঠার ঢাল সিঁড়ি দিয়ে ২৪ ঘণ্টাই লোকজন চলাচল করে। রোগী, তাদের স্বজন ও হাসপাতালের লোকজন সিঁড়িটি ব্যবহার করেন। সেখানে কীভাবে মানব ভ্রূণ পাওয়া গেল, তা খুঁজে বরে করার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ২৮, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।