ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

রাজশাহীতে বিএনপির সমাবেশে হট্টগোল, সাংবাদিক লাঞ্ছিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
রাজশাহীতে বিএনপির সমাবেশে হট্টগোল, সাংবাদিক লাঞ্ছিত

রাজশাহী: রাজশাহীতে বিএনপির প্রতিবাদ সমাবেশে নিজ দলের নেতাকর্মীদের মধ্যেই হট্টগোলের ঘটনা ঘটেছে। এ সময় ছবি ও ভিডিও ধারণ করতে গেলে তারা সাংবাদিকদের শারীরিকভাবে লাঞ্ছিত করে।

 

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে মহানগরীর ভুবন মোহন পার্কে এ হট্টগোলের ঘটনা ঘটে। যুবদল কর্মীরা ধাক্কা দিয়ে সাংবাদিকদের সমাবেশ থেকে বের করে দেন।

এ সময় চ্যানেল২৪ এর ক্যামেরাপার্সন আকতারুজ্জামান লেলিন, সময় টিভির ক্যামেরাপার্সন আবদুস সালাম, দীপ্ত টিভির ক্যামেরাপার্সন মো. ইসলাম, এসএ টিভির ক্যামেরাপার্সন আবু সাঈদ, গাজী টিভির ক্যামেরাপার্সন রবিউল ইসলাম খোকন ও নিউজ২৪ এর ক্যামেরাপার্সন সামিউল আলীম বাপ্পীকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সামনে বসা নিয়ে বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিকেল ৫টার দিকে মারামারি শুরু হয়। এসময় সাংবাদিকরা ছবি ও ভিডিও ধারণ শুরু করলে গেলে সংঘর্ষে জড়ানো নেতাকর্মীরা আরও উত্তেজিত হয়ে ওঠেন। এক পর্যায়ে তারা সাংবাদিকদের ওপর হামলা চালান। সামনে থাকা ছয় জনকে ধাক্কা দিয়ে সমাবেশ থেকে বের করে দেওয়া হয়। পরে সিনিয়র নেতারা তাদের নিবৃত করেন।

ঘটনার পর রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এ ঘটনায় ক্ষমা চেয়েছেন।  তিনি বলেন, সাংবাদিক ভাইদের কাছে আমি ক্ষমা চাই। এ ঘটনা কারা ঘটিয়েছে বুঝতে পারছি না। বিএনপি একটি বৃহৎ দল। ভুলত্রুটি হতেই পারে। আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন আমাদের ছোট ভাইদের।

বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করেছিল রাজশাহী মহানগর ও জেলা বিএনপি। বিকাল ৩টার পর মহানগরীর ভুবন মোহন পার্কে এই সমাবেশ শুরু হয়।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ২১৫৩ ঘণ্টা, মে ২৬, ২০২২
এসএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa