ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

আশাশুনিতে ঘের ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, মে ২৬, ২০২২
আশাশুনিতে ঘের ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে গাছে ঝুলন্ত অবস্থায় সালাম সরদার (৬০) নামে এক চিংড়ি ঘের ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার শ্রীউলা গ্রামের সরকারি পুকুরের পাশের একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।



নিহত সালাম সরদারের ভাই বাবু সরদার জানান, তার ভাই ৩০ বছর আগে শ্রীউলা থেকে চলে গিয়ে ১ কিলোমিটার দূরে কালিগঞ্জ উপজেলার ইউছুপপুর গ্রামে বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করছেন। সেখানে তিনি একটি মুদি দোকানও পরিচালনা করেন। পাশাপাশি ঘের ব্যবসা করেন। আজ সকালে তিনি খবর পান, শ্রীউলা গ্রামের সরকারি পুকুরের পাশে একটি শিশু গাছের ডালে তার ভাই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। খবর পাওয়ার পরপরই তিনি পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান। তবে, ভাইয়ের পা মাটিতে লাগানো ছিল। এছাড়া তার ভাই রাতে বের হয়ে আর বাড়িতে ফেরেননি।  

তিনি প্রশ্ন রেখে বলেন, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলে ভাইয়ের পা মাটিতে থাকার কথা না। পাশাপাশি তার জিহবা মুখের মধ্যে থাকার কথা না। তার ভাইকে শ্বাসরোধ করে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, মে ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa