ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

ইউপি চেয়ারম্যানকে থাপ্পড় মারার অভিযোগে পৌরসভার প্যানেল মেয়র গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
ইউপি চেয়ারম্যানকে থাপ্পড় মারার অভিযোগে পৌরসভার প্যানেল মেয়র গ্রেফতার

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলকে থাপ্পড় মারার ঘটনায় প্যানেল মেয়র আব্দুল রাজ্জাক রাজাকে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (২৫ মে) রাতে প্যানেল মেয়রকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে সদর থানা পুলিশ।

মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী ছুটিতে থাকায় ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা মাসিক সভায় অংশগ্রহণ করেন।

জানা যায়, সভা শেষে দুপুরে খাওয়ার বিরতির সময় প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার সঙ্গে ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আ. জলিলের কোনো একটি বিষয়ে তর্ক বেধে যায়। এক পর্যায়ে চেয়ারম্যান আ. জলিলের গালে থাপ্পড় মারেন আব্দুর রাজ্জাক রাজা। এ নিয়ে হট্রগোল বেধে যায় সভার মধ্যে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মারধরের বিষয়টি নিয়ন্ত্রণে আনে।

সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, রাতে ভাড়ারিয়া ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল মারধরের বিষয়টি উল্লেখ করে মামলা দায়ের করেন এবং ওই মামলায় প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজাকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa