ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অবৈধ ৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
আশুলিয়ায় অবৈধ ৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অবৈধভাবে বাসাবাড়িতে নেওয়া প্রায় ৫০০ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা।

বুধবার (২৫ মে) দিনব্যাপী পরিচালিত অভিযানে জিরাবো এলাকায় পরিচালিত অভিযানে এসব গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম।

এ ব্যাপারে প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম জানান, বুধবার আশুলিয়ার জিরাবো এলাকায় পরিচালিত অভিযানে আনুমানিক পাঁচশত বাসাবাড়িতে নেওয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিতাসের মূল লাইন থেকে অবৈধভাবে একটি অসাধু চক্র এসব সংযোগ দিয়েছে যা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। আমরা প্রতিটি বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্নসহ অবৈধ পাইপলাইন ও রাইজার জব্দ করেছি। এছাড়া বৈধ সংযোগ ব্যবহারকারীদের বকেয়া গ্যাস ভাড়া উত্তোলনের জন্য বুথ বসানো হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন-তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেডের সাভার জোনাল বিপণন অফিসের উপ-ব্যবস্থাপক মো. আনিসুজ্জামান রুবেলসহ তিতাসের কর্মচারীরা।

অভিযানে আশুলিয়া থানা পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করেন। এছাড়া ৪০ জনের একটি দল দিনভর অভিযান চালায়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।