ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

পায়ুপথে স্বর্ণের বার লুকিয়েও পার পেলেন না যাত্রী

উপজেলা করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মে ২৫, ২০২২
পায়ুপথে স্বর্ণের বার লুকিয়েও পার পেলেন না যাত্রী ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): বেনাপোল স্থলবন্দর দিয়ে পাচারের সময় স্বর্ণের ৩টি বারসহ দুই পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও কাস্টমস কর্মকর্তারা।

বুধবার (২৫ মে) দুপুরে তাদের আটক করা হয়।

স্বর্ণের বার ৩টি আটক একজনের পায়ুপথে লুকানো ছিল, যেগুলোর মোট ওজন ৩৫০ গ্রাম।  

আটকরা হলেন, শরীয়তপুর জেলার নুরুজ্জামান খানের ছেলে ফাহাদ উজ জামান খান। একই এলাকার কাশেম খানের ছেলে নান্টু খান।

বেনাপোলে নিয়োজিত এনএসআই-এর এডি ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দুই পাসপোর্টধারী যাত্রী তাদের পায়ুপথে স্বর্ণ নিয়ে ভারতে যাবে। বেনাপোল কাস্টমস ইমিগ্রেশনের শুল্ক গোয়েন্দাদের সহযোগিতায় সন্দেহভাজন দুই যুবককে আটক করা হয়। তাদের হাসপাতালে নিয়ে এক্স-রে করলে একজনের পায়ুপথে কালো টেপ দিয়ে মোড়ানো দুটি স্বর্ণের বারের অস্তিত্ব মেলে। পরবর্তীতে পায়ুপথে ৩টি বার পাওয়া যায়।

বেনাপোল কাস্টমস হাউজের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ জানান, তারা ও এনএসআই যৌথ অভিযান চালিয়ে পাসপোর্টধারী যাত্রীর পায়ুপথের মধ্যে লুকিয়ে রাখা ৩৫০ গ্রাম ওজনের ৩টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেন। আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।  


বাংলাদেশ সময়ঃ ১৪৪২ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa