ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

বাগেরহাটে ট্রলির ধাক্কায় ভ্যানের ২ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
বাগেরহাটে ট্রলির ধাক্কায় ভ্যানের ২ যাত্রী নিহত

বাগেরহাট: বাগেরহাট শহরের দড়াটানা সেতুর ঢালে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (২৫ মে) সকাল সাড়ে ৯টার বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানচালক।

নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০) ও একই জেলার কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে সালাম খান (৪২)। আহত ভ্যান চালকের নাম পাওয়া যায়নি।  

জানা গেছে, বাগেরহাট শহর থেকে আসা ইট বোঝাই একটি ট্রলি দড়াটানা সেতুর ঢালে চিংড়ি গবেষণা কেন্দ্রের সামনে এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানটি রাস্তার পাশে পাশে খাদে পড়ে যায় যায়। ঘাতক ট্রলিটিও উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী রেশমী নিহত হন। আহত হন ভ্যান চালকসহ দু’জন। হতাহতদের উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সালামকে মৃত ঘোষণা করেন। আর আহত ভ্যান চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. গোলাম সরোয়ার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa