ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

গণধর্ষণ: ডেকে এনে প্রেমিকাকে তুলে দিলো বন্ধুদের হাতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মে ২৫, ২০২২
গণধর্ষণ: ডেকে এনে প্রেমিকাকে তুলে দিলো বন্ধুদের হাতে

সাভার (ঢাকা): সাভার সদর ইউনিয়নে প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের সঙ্গে জঙ্গলে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় রবি (২৫) নামে প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৫) সকালে গ্রেফতারের নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ন কবির।

এরআগে, গত সোমবার (২৩ মে) রাতে সাভারের কলমা এলাকায় একটি জঙ্গলে এই গণধর্ষণের ঘটনা ঘটে। মঙ্গলবার (২৪ মে) রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী নারী।

গ্রেফতার রবি খুলনা জেলার বাসিন্দা বলে জানা গেছে। সাভারের কলমা এলাকায় মামিনুলের ভাড়া বাসায় থাকেতেন।

ভুক্তভোগী নারী জানান, তিনি পার্লারে কাজ করেন। তার সঙ্গে রবি নামের এক যুবকের প্রেমের সম্পর্ক কয়েক মাস থেকে। গত সোমবার রাতে রবি কলমা এলাকায় সেই নারীকে ফোন করে ডেকে আনেন। পরে একটি জঙ্গলে তাকে নিয়ে গিয়ে রবিসহ তার ছয় বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতে থানায় গিয়ে মামলা করেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ন কবির বলেন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে এক যুবক কলমা এলাকাতেই বন্ধুর বাসায় নিয়ে গিয়ে নারীকে কয়েকজন মিলে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী নারী সাভার মডেল থানায় বিষয়টি অবহিত করেন ও লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। তবে তদন্তের স্বার্থে অভিযুক্ত আসামির পরিচয় জানানো হয়নি। এ ঘটনায় সাভার মডেল থানা মামলা দায়ের করা হয়েছে। আজ সেই নারীকে ঢাকা মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)পাঠানো হবে চিকিৎসার জন্য।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa