ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ৯টি চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, মে ২৪, ২০২২
নোয়াখালীতে ৯টি চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে নয়টি চোরাই মোটরসাইকেলসহ মো. মহিন উদ্দিন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে চরমটুয়া ইউনিয়নের উদয় সাধুরহাট বাজারের মঈন হোন্ডা সার্ভিসিং সেন্টারে অভিযান চালানো হয়।

সেখানে মহিনকে আটকসহ চোরাই মোটরসাইকেলগুলো জব্দ করে পুলিশ।

মহিন উদ্দিন দাদপুর ইউনিয়নের হুগলী গ্রামের নুরুল আমিনের ছেলে। তিনি একটি মোটরসাইকেল গ্যারেজ মেকানিক, মালিক ও চোরচক্রের সক্রিয় সদস্য ছিলেন। মঙ্গলবার (২৪ মে) দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রমোজ চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালায় পুলিশ। এসময় সেখানে জেলার বিভিন্ন স্থান থেকে চোরাই মোটরসাইকেলসহ মহিন উদ্দিনকে আটক করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মহিন উদ্দিন তার ব্যবসার আড়ালে মোটরসাইকেল চোরাই চক্রের একজন সক্রিয় সদস্য হিসেবে কাজ করতেন।

চক্রের অন্য সদস্যরা জেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে এনে তার গ্যারেজে রাখতেন। পরে সেগুলোর রং-রূপ পরিবর্তন করে ও যন্ত্রাংশ খুলে খুচরা বিক্রি করা হতো। মহিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া দলের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, মে ২৪, ২০২২
এফআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।