ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

আমার কথা বলে ঘুষ চাইলে ঝাড়ুপেটা করুন: শ ম রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ২৩, ২০২২
আমার কথা বলে ঘুষ চাইলে ঝাড়ুপেটা করুন: শ ম রেজাউল

পিরোজপুর: দেশের অসহায় মানুষের ভাগ্যোন্নয়নে নানা ধরনের সুবিধা প্রদান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব সুবিধা আদায় করে দিতে যদি কেউ ঘুষ চায়; তাদের ঝাড়ুপেটা করতে বলেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রেজাউল করিম।

সোমবার (২৩ মে) নাজিরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে দুস্থদের বিনামূল্যে ভেড়া, হাঁস-মুরগি ও বিভিন্ন উপকরণ দেওয়া হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শ ম রেজাউল এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দুস্থ অসহায়দের ভাগ্যের উন্নয়নে কাজ করছেন। তাদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে বিনামূল্যে গরু, ছাগল ও হাঁস-মুরগি দিচ্ছেন। গৃহহীনদের পাকা ঘর দিচ্ছেন। এসব সুবিধা দেওয়ার সময় আমার কথা বলে কেউ ঘুষ চাইলে তাকে ঝাড়ু দিয়ে পেটাবেন।

এ সময় প্রধানমন্ত্রী বা তার পরিবারের কেউ ঘুষ খান না। তিনি নিজেও সরকার প্রধানের একজন কর্মী হিসেবে কোনো ধরনের ঘুষ নেন না বলে উল্লেখ করেন শ ম রেজাউল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মো. তরিকুল ইসলাম। এতে বক্তব্য দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক ডাক্তার মো. আব্দুস সবুর, জেলা কর্মকর্তা ডা. অরুন কুমার শিকদার প্রমুখ।

অনুষ্ঠান থেকে উপজেলার ৯টি ইউনিয়নের ৫০৬ জন দুস্থকে ভেড়া, হাঁস-মুরগি ও তা পালনের বিভিন্ন উপকরণ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২৩ মে, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa