ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

কিশোরগঞ্জে ঝড়ে ভেঙে পড়েছে বিদ্যুতের খুঁটি-গাছ, সড়কে যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, মে ২০, ২০২২
কিশোরগঞ্জে ঝড়ে ভেঙে পড়েছে বিদ্যুতের খুঁটি-গাছ, সড়কে যানজট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া উপজেলার ওপর দিয়ে বয়ে গেছে প্রচণ্ড ঝড়-বৃষ্টি। এতে ঘরবাড়িসহ গাছপালার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দিনগত রাত সাড়ে ১০ টার পর থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত প্রচণ্ড ঝড় ও বৃষ্টি হয়। এখনো অনেক জায়গা বৃষ্টি হচ্ছে।

প্রাথমিকভাবে জানা গেছে, কিশোরগঞ্জ-ভৈরব সড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল থেকে রশিদাবাদ ব্রিজ পর্যন্ত ঝড়ে গাছপালা ও বিদ্যুতের খুঁটি পড়ে থাকায় যানচলাচল বন্ধ হয়ে পড়ে। দীর্ঘ পাঁচ কিলোমিটার জুড়ে যানজট সৃষ্টি হয়। রাত ১ টার পর সড়ক চলাচল স্বাভাবিক হয়। এনিয়ে যাত্রীরা পড়ে চরম দুর্ভোগে।

এদিকে গাজীপুর থেকে কিশোরগঞ্জে আসার পথে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে পাকুন্দিয়ায় আটকা পড়েন টিপু সুলতানসহ কয়েকজন যাত্রী। ঝড়-বৃষ্টি কিছুটা কমলে বাড়ি ফিরেন তারা খুব কষ্ট করে।  

টিপু সুলতান নামে যাত্রী বাংলািনউজকে জানান, ঝড়-বৃষ্টির কারণে রাতে যাত্রীদের খুব কষ্ট করতে হয়েছে। বেশি টাকা ভাড়া দিয়ে বাড়ি ফিরতে হয়েছে।

অপর দিকে ঝড়-বৃষ্টির কারণে বিদ্যুৎ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। অনেক জায়গা বিদ্যুৎহীন অবস্থায় আছে। ঝড়ে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা সকালে জানা যাবে। তবে রাতে প্রাথমিকভাবে খবর নিয়ে জানা গেছে, ঘরবাড়ি, গাছপালা ও গবাদি পশুর বেশ ক্ষয়ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, মে ২০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa