ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বংশালে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, মে ১৯, ২০২২
বংশালে পানিতে ডুবে শিশুর মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বংশাল আলুবাজার এলাকায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে ইয়াসিন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

ইয়াসিন ছুরিটোলা স্কুলের ৩য় শ্রেণির ছাত্র ছিল। বাবা মায়ের একমাত্র ছেলে ছিল সে।

শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া তার বাবা ভ্যান চালক বিপ্লব হোসেন জানান, দুপুরে তিনি কাজে ছিলেন। তার স্ত্রী সালমা বেগম এলাকাতেই এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে ছিলেন। অনুষ্ঠানে যাওয়ার সময় ইয়াসিনকেও নিয়ে যেতে চেয়েছিলেন। তবে সে যেতে রাজি না হওয়ায় তাকে বাসায় রেখেই যান। পরে বিকেলে খবর পান আলুবাজারে পুকুরের পানিতে ডুবে গেছে তাদের সন্তান। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ইয়াসিনকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান তিনি। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এলাকার অন্য শিশুদের কাছ থেকে শুনতে পেরেছি দুপুরে সে কিছু শিশুর সঙ্গে পুকুরটিতে গোসল করতে নেমেছিল। সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় সে। পরে গোসল করতে নামা মানুষের পায়ে লাগলে তারা ইয়াসিনকে উপরে তোলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যু বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, মে ১৯, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।