ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, মে ১৮, ২০২২
ধান বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত

চাঁপাইনবাবগঞ্জ: নওগাঁ থেকে ধান কেটে চাঁপাইনবাবগঞ্জে বাড়ি ফেরার পথে ট্রাক উল্টে নিহত হয়েছে তিন শ্রমিক। এতে আহত হয়েছেন আরও সাত ধান কাটা শ্রমিক।

 

বুধবার (১৮ মে) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের পাওয়েল নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার বহালাবাড়ি মৃত মুনসুর আলীর ছেলে মন্টু আলী (৪০), একই উপজেলার দুখুর মোড় কুথানিপাড়া এলাকার ইলিয়াস আলীর ছেলে মো. বুলবুল (৩৫) ও সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সতেররশিয়া চামা গ্রামের নওশেদ আলীর আসাদুল ইসলাম (২৬)।

নিহতদের স্বজন, হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ সূত্রে জানা যায়, শিবগঞ্জের একদল ধান কাটা শ্রমিক নওগাঁয় ধান কাটতে গিয়েছিলেন। ধান কাটা শেষে ট্রাকে নিজেদের ভাগের (শ্রমের বিনিময়ে পাওয়া) ধান নিয়ে বাসায় ফিরছিলেন। পথে আমনুরা-নয়াগোলা রোডের পাওয়েল নামক স্থানে এলে ধান বোঝাই ট্রাকটি উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই নিহত হন বুলবুল নামে এক শ্রমিক। এতে আহত হন নয় শ্রমিক। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন। পরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মন্টু আলী। আর অবস্থা আরও খারাপ হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আসাদুল ইসলাম মারা যান।  

আহতরা হলেন- সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সতেররশিয়া চামা গ্রামের মতিউর রহমানের ছেলে মিজানুর রহমান ভাদু (২৬), একই গ্রামের মইনুল ইসলামের ছেলে রিপন আলী (২৫), মৃত নেছের আলীর ছেলে সাইদুর রহমান (৩২), শফিকুল ইসলামের ছেলে খোকন আলী (৩০), মাইনুল হকের ছেলে সামশুল হক (৩৩), মিজানুর রহমান (২৭) ও ধানকাটা শ্রমিক দলের সর্দার মৃত আয়েশ উদ্দিনের ছেলে সহবুল ইসলাম (৫০)।  

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহত বুলবুল ও মন্টুর মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad