ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

দেশে পা দিয়েই অজ্ঞান পার্টির খপ্পরে, সব খোয়ালেন সৌদি প্রবাসী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
দেশে পা দিয়েই অজ্ঞান পার্টির খপ্পরে, সব খোয়ালেন সৌদি প্রবাসী

ঢাকা: রাজধানীতে বাসের মধ্যে সুমন হোসেন (৩৫) নামে এক সৌদি প্রবাসী অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। দুর্বৃত্তরা তার কাছ থেকে টাকা ও জিনিসপত্র হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৮ মে) দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে।
যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান জিয়া জানান, খবর পেয়ে বিকেলে যাত্রাবাড়ী চৌরাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় তিনি কিছুই বলতে পারছিলেন না। পরে তাকে হাসপাতালে নিয়ে পাকস্থলি পরিষ্কার করানোর পর তার জ্ঞান ফিরে। তখন ইতনি জানান, আজই সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। তার সঙ্গে কোনো মালামাল পাওয়া না গেলেও তার পাসপোর্টটি পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন।

ভুক্তভোগী সুমন জানান, তিনি দীর্ঘ ৩ বছর যাবৎ সৌদি আরবে ছিলেন। গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়। আজ (১৮ সে) সকাল সাড়ে ৯টায় বিমানে ঢাকায় নামেন। এরপর দুপুরের দিকে বিমানবন্দর থেকে সায়দাবাদ যাবেন বলে একটি বাসে ওঠেন। বাসে তার পাশের সিটে বসা এক ব্যক্তি তাকে জুস খেতে দেয়। সেই জুস খাওয়ার পরই তিনি অসুস্থ বোধ করা শুরু করেন। এরপর আর কিছু মনে নেই তার।

তার সঙ্গে এক হাজার টাকা ছিল। আর বিদেশ থেকে সঙ্গে আনা ব্যাগ ভর্তি জামাকাপড় ও অন্যান্য কিছু জিনিসপত্র ছিল। সেগুলি কিছুই পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ১৮ মে, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa