ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

পরিচয় মিলেছে ফরিদপুরে মাথা বিচ্ছিন্ন সেই মরদেহের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, মে ১৮, ২০২২
পরিচয় মিলেছে ফরিদপুরে মাথা বিচ্ছিন্ন সেই মরদেহের

ফরিদপুর: পরিচয় পাওয়া গেছে ফরিদপুরের উপজেলায় উদ্ধার মাথা বিচ্ছিন্ন অবস্থায় নারীর বস্তাবন্দি মরদেহের। তার নাম মুরছালিনা (২৫)।

তিনি বোয়ালমারী সদর ইউনিয়নের সাতৈর ফ্লাইওভারের পাশে চুকিনগর গ্রামের মো. মতিয়ার মণ্ডলের মেয়ে।

জানা গেছে, মুরছালিনার স্বামী ইসমাইল শেখ চট্টগ্রামে একটি কোম্পানিতে বিক্রেতা (সেলসম্যান) হিসেবে চাকরি করেন। বছর ছয় আগে তাদের বিয়ে হয়।  

চুকিনগর গ্রামের সাবেক ইউপি সদস্য মো. চুন্নু মণ্ডল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মুরছালিনা সম্পর্কে আমার ভাস্তি। ছয় বছর আগে উপজেলার সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের বাদশা শেখের ছেলে মো. ইসমাইল শেখের (৩২) সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে মো. ইমাম শেখ নামের তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

চুন্নু মণ্ডল আরও বলেন, গত ০৭ মে মুরছালিনার শ্বশুর বাদশা শেখ আমাদের বাড়িতে এসে জানান মুরছালিনাকে সকাল থেকে পাওয়া যাচ্ছে না। এরপর ১৭ মে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধারের খবর পেয়ে থানায় গিয়ে গায়ের পোশাক ও মাথার চুল দেখে মুরছালিনাকে শনাক্ত করি।  

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে বলেন, উদ্ধার নারীর পরিচয় সম্পর্কে একটি পরিবার তাদের মেয়ে দাবি করলেও আমরা এখনও পরিচয় নিশ্চিত হতে পারিনি। পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে। বিষয়টি চুড়ান্ত হলে মরদেহ হস্তান্তর করা হবে।

এদিন দুপুরের দিকে বোয়ালমারীর দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মিলগেট এলাকার একটি পাটক্ষেত থেকে বস্তাবন্দি অবস্থায় মাথা থেকে বিচ্ছিন্ন অবস্থায় নারীর মরদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশ।

>> ফরিদপুরে পাট ক্ষেত থেকে নারীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa