ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

পেঁয়াজ কেনার ভাউচার না থাকায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
পেঁয়াজ কেনার ভাউচার না থাকায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা শহরে পেঁয়াজ কেনার ভাউচার না থাকায় দুটি পাইকারি প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৭ মে) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে শহরের নারিকেল হাটা এলাকায় মামুন ও রকি এন্টারপ্রাইজ নামে দুই ব্যবসা প্রতিষ্ঠাকে জরিমানা করা হয়।

প্রতি প্রতিষ্ঠানকে ৩০ হাজার করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারি পরিচালক দেবানন্দ সিনহা। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযানে সহযোগিতা করে।

দেবানন্দ সিনহা বলেন, পণ্য ক্রয়-বিক্রয়ে পাকা রশিদ সংরক্ষণের বিষয়ে নির্দেশনা থাকলেও কিছু কিছু ব্যবসায়ী তা আমলে না নিয়ে ব্যবসা পরিচালনা করছেন। ক্রয়ের সঠিক ভাউচার না থাকার কারণে দুই পাইকারি পেঁয়াজ বিক্রেতা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa