ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে প্রাণ গেল ভ্যানচালকের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, মে ১৭, ২০২২
নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে প্রাণ গেল ভ্যানচালকের

নড়াইল: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এসময় আহত হয়েছেন কমপক্ষে ৭ জন।

মঙ্গলবার (১৭ মে) দুপুর ১টার দিকে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে।

নিহত ভ্যানচালকের নাম শরিফ মিজানুর রহমান। তিনি শামুকখোলা গ্রামের মৃত ওয়াদুদ শরীফের ছেলে।

গুরুতর আহত মফিদুল কাজী (৫৫) ও আশরাফ আলী (৬০) নামে দুই ব্যক্তিকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। বাকিদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শামুকখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলীম কাজী ও আবুল হোসেন কাজীর লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। সোমবার (১৬ মে) আলীম কাজী গ্রুপের ওবায়দুর কাজীর গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষের লোকেরা। এর জের ধরে মঙ্গলবার দুপুর ১টার দিকে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় প্রতিপক্ষের লোকেরা ভ্যানচালক মিজানুরের বুকে ধারালো সড়কি দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান তিনি।

খবর পেয়ে নড়াইলের পুলিশ সুপার (এসপি) প্রবীর কুমার রায়সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ১৭ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa