ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ পক্ষের সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ পক্ষের সংঘর্ষ

বাগেরহাট: জমি সংক্রান্ত বিরোধের জেরে বাগেরহাটের চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের মচন্দপুর গ্রামে মো. রহমান শেখ (৪২) এবং কাওছার শেখের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৩ মে) বিকেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

রহমানের পক্ষে চিংগুড়ি গ্ৰামের ইউপি সদস্য মো. সোহাগ শেখ ও তার লোকজন এবং কাওছারের পক্ষে মচন্দপুর গ্রামের লোকজন সংঘর্ষে অংশ নেন।

এতে রহমান গ্রুপের মো. আকরাম গুরুত্বর আহত হন। সংঘর্ষে অংশগ্রহণকারীরা কাউসার শেখ ও সুমন শেখের বাড়ি ভাঙচুর ও লুটপাট করেছেন।

এদিকে সংঘর্ষের খবরে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে ব্যবহৃত ঢালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেন তারা।

মচন্দপুর গ্রামের ইউপি সদস্য আমানউল্লাহ ফাইজুল বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে কাওছার ও রমহান পক্ষের সংঘর্ষ হয়। এখন এলাকা শান্ত আছে। কলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাদশা মিয়ার নেতৃত্বে দুই পক্ষের লোকজনকে নিয়ে বসেছি। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যদি কোনো পক্ষ আইনগত সহায়তা চায় তাহলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মে ১৩, ২০২২
এফআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।