ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর ওপর ইউপি সদস্যের হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মে ১৩, ২০২২
লক্ষ্মীপুরে ব্যবসায়ীর ওপর ইউপি সদস্যের হামলার অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সাইফুল ইসলাম সুমন নামে এক মাছ ব্যবসায়ীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে ফারুক হোসেন নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ মে) সকালে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

এর আগে বৃহস্পতিবার (১২ মে) সকালে উপজেলার ইছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ফারুক ইছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও একই এলাকার বাসিন্দা মৃত আব্দুল মান্নানের ছেলে।

হামলায় ওই পরিবারের আরও তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। পরে গুরুতর আহত সুমন ও তার স্ত্রী শান্তা ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এছাড়া অপর আহত মন্তাজ উদ্দিন ও আমেনা বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল জানান, দীর্ঘদিন ধরে ইউপি সদস্য ফারুক হোসেনদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার (১২ মে) সকালে ফারুক মেম্বারের নেতৃত্বে ফরহাদ, আরমানসহ ছয়-সাতজন লোক সুমনের বসতঘর জোর পূর্বক দখল করতে যান। এ সময় সাইফুল বাধা দিলে তাকে ও তার পরিবারের তিন সদস্যকে বেধড়ক মারধর করা হয়।

ইউপি সদস্য ফারুকের দাবি, ঘটনার সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না। তার ভাই-বোনদের সঙ্গে সুমনের কথা কাটাকাটি হয়েছে। এখন তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মে ১৩, ২০২২
এফআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।