ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাইকে কুপিয়ে ভুঁড়ি বের করে ফেললেন বড় ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মে ১৩, ২০২২
ভাইকে কুপিয়ে ভুঁড়ি বের করে ফেললেন বড় ভাই প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় স্ত্রীর সঙ্গে ঝগড়ার প্রতিশোধ নিতে ছোট ভাইয়ের পেটে হাসুয়া দিয়ে কুপিয়ে ভুঁড়ি বের কর ফেললেন বড় ভাই।

বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় সাহেবনগর গ্রামের স্কুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম আবুল বাশার ওরফে বিশু মালিথা। তিনি ওই গ্রামের মৃত রেজাউল হক মালিথার ছেলে। হামলাকারীর নাম বল্টু। তিনি আবুল বাশারের বড় ভাই।

জানা গেছে, বিশু তার বড় ভাই বল্টু মালিথার ছেলে বিজয়কে বিদেশ যাওয়ার জন্য টাকা ধার দেন। সাম্প্রতিক সময়ে বল্টুর বাড়িতে পাওনা টাকা চাইতে যান ছোট ভাই বিশু। টাকা চাইতে গিয়ে ভাবীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতি হয়। হাতাহাতির সে প্রতিশোধ নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় বল্টু (বড় ভাই) ও তার ছেলে বিজয় ধারালো ছুরি নিয়ে বিশুর বাড়ি গিয়ে তার পেটে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে চলে আসে। এতে বিশুর ভুঁড়ি বের হয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় বিশুকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গাংনী হাসপাতালে নেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মে ১৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।