ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ফুটবল খেলার মাঠে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, মে ১২, ২০২২
নোয়াখালীতে ফুটবল খেলার মাঠে যুবকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় ফুটবল খেলার মাঠে শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মো. ফয়সাল (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
 
বুধবার (১১ মে) সন্ধ্যার দিকে উপজেলার নূর সোনাপুর গ্রামের একটি ফুটবল মাঠে এ ঘটনা ঘটে।

নিহতের ফয়সাল উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নূর সোনাপুর গ্রামের নয়া মিয়া বেপারি বাড়ির মৃত কালা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিদিন বিকেলে নূর সোনাপুর গ্রামের যুবকরা একটি মাঠে দুই দলে ভাগ হয়ে ফুটবল খেলেন। বুধবার বিকেলে ফয়সাল বাড়ির পাশের ওই মাঠে ফুটবল খেলতে যায়। প্রথমার্ধের খেলা শেষে ফয়সাল পানি পান করে পুনরায় খেলতে নামে।  

একপর্যায়ে সন্ধ্যার দিকে ফয়সাল শ্বাসকষ্টে বুকের ব্যথা অনুভব করে খেলার মাঠে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম সিরাজ উল্যাহ বিষয়টি নিশ্চিত করে জানান, ফুটবল খেলার মাঠে অসুস্থ হয়ে এক যুবক মৃত্যুবরণ করেছেন। বিষয়টি স্থানীয়রা আমাকে অবহিত করেছেন।

তিনি আরো জানান, ফয়সল চট্টগ্রাম বন্দরে চাকরি করতেন। ঈদুল ফিতরের ছুটিতে তিনি বাড়িতে আসেন। বুধবার বিকেলে তিনি তাঁর বড় ভাইকে জানান যে, ফুটবল খেলতে যাচ্ছেন। তখন তার ভাই তাকে ফুটবল খেলতে যেতে বারণ করেন। তিনি আগে থেকে শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন বলে জানিয়েছেন পরিবারের লোকজন।  

বাংলাদেশ সময়: ০৭৩৩ ঘণ্টা, মে ১২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।