ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

রেললাইনের পাশে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মে ৬, ২০২২
রেললাইনের পাশে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ

রাজশাহী: রাজশাহীর বেলপুকুরে রেললাইনের পাশ থেকে নিখোঁজ কলেজছাত্র হাসিবুর রহমান সাগরের (১৯) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে বেলপুকুর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  

এর আগে সিআইডি পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

নিহত হাসিবুর রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে। তিনি উপজেলার বেলপুকুর আইডিয়াল ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। গত দুদিন থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় গত বৃহস্পতিবার (৫ মে) দুপুরে পরিবারের পক্ষ থেকে নিখোঁজের কথা জানিয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।

নিহতের বাবা সাহাদ আলীর বরাত দিয়ে রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, ঈদের দ্বিতীয় দিন সাগর নাটোরের লালপুরের গ্রিনভ্যালী পার্কে বেড়াতে যান। সেখানে বেড়াতে যাওয়ার পর থেকে সে আর বাড়ি ফিরেননি। ওই দিন রাতে অনেক খোঁজাখুজি করা হয়। তার সন্ধান না পয়ে বেলপুকুর থানা সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুরের মা ও খালা ছেলের খোঁজে বের হন। খোঁজাখুজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যালের সামনে তার মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, তারা ঘটনাস্থলে গিয়ে প্রথমেই আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেন। পরে রাজশাহী থেকে সিআইডি টিম গিয়ে আলামত সংগ্রহ করে। আর ঘটনাস্থল জিআরপি থানার অধীনে। তাই জিআরপি থানা পুলিশে খবর দেওয়া হয়। এখন পরর্বতী আইনি ব্যবস্থা তারাই গ্রহণ করবে।

ওসি বলেন, নিহতের মরদেহ ফুলে গেছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কলেজছাত্র হাসিবুরকে দুদিন আগে হত্যার পর তার মরদেহ এখানে ফেলে রেখে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মে ০৬, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।