ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

টি-শার্টে ‘ফেনী’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, মে ১, ২০২২
টি-শার্টে ‘ফেনী’

ফেনী: ক্রমবর্ধমান, দ্রুত অগ্রসরমান শহর ফেনীর ইতিহাস ও ঐতিহ্যবাহী স্থাপনা নিয়ে টি-শার্ট তৈরি করেছে টি-শার্ট প্রস্ততকারক প্রতিষ্ঠান ‘হেভী মেটাল’।  

টি-শার্টটিতে স্থান পেয়েছে ৪শ বছরের সুলতানী আমলের তৈরিকৃত শর্শদি শাহী মসজিদ, শত বছরের ফেনী সরকারী কলেজ ও এ অঞ্চলের কৃষি অর্থনীতিতে আমূল পরিবর্তনকারী মুহুরী সেচ প্রকল্পের ছবি।

 

হেভি মেটাল ফেনী আউটলেটের পরিচালক ও মালিক এনায়েত উল্লাহর নির্দেশনায় টি-শার্টটি ডিজাইন করেছেন হাসান মোহাম্মদ রাকিব।  

এনায়েত উল্লাহ জানান, দীর্ঘদিনের লালিত স্বপ্ন ছিল ফেনীকে নিয়ে কিছু করার। সেই স্বপ্নের বাস্তব রূপ পেয়েছে টি-শার্টটির মাধ্যমে। আমরা টি-শার্টটির মাধ্যমে চেষ্টা করেছি জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে ফেনীর ব্র্যান্ডিং করতে। আশা রাখছি, আমরা তা করতে পারব।

এনায়েত আরও জানান, হেভি মেটাল এই প্রথম কোন জেলাকে ব্র্যান্ডিং করে টি-শার্ট তৈরী করেছে। এর আগে কোন জেলাকে ব্র্যান্ডিং করে টি-শার্ট তৈরি করা হয়নি।  

হেভী মেটালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এনামুল হক জাবেদ জানান, টি-শার্টিতে শতভাগ সিঙ্গেল জার্সির ১৮০/২০০ জিএসএম কটনের কাপড় ব্যবহার করা হয়েছে। টি-শার্টটির দাম ধরা হয়েছে ৪০০ টাকা।  

আপাতত হেভি মেটালের ফেনী আউটলেট ফেনী কলেজ রোড়স্থ আপ্যায়ন আফরোজ টাওয়ারের দোতলা শপ নং-৩ এ টি-শার্টটি পাওয়া যাবে।  

এছাড়াও পরবর্তীতে কোম্পানির ঢাকা ফার্মগেট আউটলেটসহ অন্য আউটলেটগুলোতেও পরে টি-শার্টি পাওয়া যাবে।
 

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মে ০১, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।