ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল থেকে পড়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
মোটরসাইকেল থেকে পড়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

ফেনী: ফেনীর সোনাগাজীতে বন্ধুদের ইফতার পার্টি থেকে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে জাহেদ হোসেন ফয়সাল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে।

সোনাগাজী আল-হেলাল একাডেমির অধ্যক্ষ ওমর ফারুক জানান, ফয়সাল সোনাগাজীর আল-হেলাল একাডেমির থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে সোনাগাজী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের দানু মাঝি বাড়ির একরামুল হকের ছেলে।

জানা যায়, জাহেদের বন্ধুরা চরচান্দিয়া ইউনিয়নের পূর্ববড়ধলী গ্রামে ইফতার পার্টির আয়োজন করে। ইফতার শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে চরচান্দিয়া ইউনিয়নের মদিনা বাজার এলাকায় বন্ধুর দ্রুতগতির মোটরসাইকেল থেকে ফয়সাল পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় ফয়সালের মৃত্যু হয়।

শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে পশ্চিম চরখোয়াজ জামে মসজিদের সামনে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দুই ভাই, এক বোনের মধ্যে জাহেদ ছিল মেঝ।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এমএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।