ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শবে কদর মানবজাতির জন্য মহান আল্লাহর অশেষ নেয়ামত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
শবে কদর মানবজাতির জন্য মহান আল্লাহর অশেষ নেয়ামত

ঢাকা: পবিত্র শবে কদর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। হাজার মাসের চেয়ে উত্তম এ মহিমান্বিত রজনী উপলক্ষে তিনি বিশ্ব মুসলিম উম্মাহ-এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) পবিত্র শবে কদর উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

বাণীতে জাপা চেয়ারম্যান বলেন, সহস্র মাসের চেয়েও উত্তম পুণ্যময় রজনী শবে কদর মানবজাতির জন্য মহান আল্লাহর অশেষ নেয়ামত। (মহান আল্লাহ বিশ্ববাসীর জন্য মহিমান্বিত এ রাতেই পবিত্র কোরআন শরীফ নাজিল করেছেন। ) তাই মুসলিম উম্মার কাছে পবিত্র এ রাতের গুরুত্ব, তাৎপর্য ও ফজিলত অত্যাধিক। প্রতিবছর বরকতময় এ রাত আমাদের ছোট জীবনে হাজার মাসের চেয়ে বেশি ফজিলত অর্জনের সুযোগ এনে দেয়। মহা সম্মানিত এ রাতের বরকতে সবার জীবন মঙ্গলময় হয়ে উঠুক।

জি এম কাদের বলেন, পবিত্র শবে কদরে আমাদের ইহকালীন মুক্তি ও পরোকালীন শান্তি নিশ্চিত হোক। ফজিলতময় এ রাতের মহিমায় বৈশ্বিক দুর্যোগ থেকে মুক্তি পাক আমাদের এ সুন্দর পৃথিবী।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।