ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুষের ভিডিও ফাঁসের পর সেই কর্মকর্তাকে বদলি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
ঘুষের ভিডিও ফাঁসের পর সেই কর্মকর্তাকে বদলি

রাজশাহী: প্রকাশ্যে ঘুষ নেওয়ার ভিডিও ফাঁস হওয়ার পর রাজশাহীর তানোর উপজেলা ভূমি অফিসের সেই কমকর্তাকে শাস্তিমূলক বদলি করা হয়েছে। তাকে রাজশাহীর তানোর থেকে নাটোরের নলডাঙ্গায় বদলি করা হয়েছে।

ঈদের আগেই বৃহস্পতিবার তাকে নতুন কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে। রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানা স্বাক্ষরিত ওই বদলি আদেশ এরই মধ্যে তার কাছে পৌঁছে গেছে।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার জানান, আগামীকাল ২৮ এপ্রিলই সার্ভেয়ার পুলক কুমার পোদ্দারকে নতুন কর্মস্থল নাটোরে নলডাঙ্গা ভূমি অফিসে যোগ দিতে হবে। বুধবার (২৭ এপ্রিল) তিনি রাজশাহীর তানোর ভূমি অফিস থেকে অবমুক্ত বলে গণ্য হবেন।

সম্প্রতি জমি খারিজ করে দেওয়ার জন্য এক বৃদ্ধ কৃষকের কাছ থেকে ৯ হাজার টাকা ঘুষ নেন রাজশাহীর তানোর উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার পুলক কুমার পোদ্দার। এরপর ওই ঘুষ নেওয়ার একটি ভিডিও সমাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে এক কৃষককে ভূমি অফিসের পাশে ডেকে তার কাছ থেকে ঘুষ নিতে দেখা যায় ওই সার্ভেয়ারকে।

আরও পড়ুন:
ভূমি অফিসের পাশে ডেকে ঘুষ নেন সার্ভেয়ার, ভিডিও ফাঁস

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।