ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালবাগে মিলল প্রবাসী নারীর মৃতদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
লালবাগে মিলল প্রবাসী নারীর মৃতদেহ

ঢাকা: রাজধানীর লালবাগের একটি বাসা থেকে শিফা আলম (২৬) নামে এক প্রবাসী নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

বুধবার (২৭ এপ্রিল) সকাল ৬টার দিকে শহীদনগর রাজ নারায়ণধর রোডের ৪ নম্বর গলির ৬/৩/এ নম্বর বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

শিফা হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দুধপাতিল মোল্লাপাড়া গ্রামের মৃত আব্দুর রউফের মেয়ে।

লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) ফখরুল আলম বলেন, খবর পেয়ে সকালে ওই বাসা থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। স্বজনরা জানিয়েছেন, তিনি দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। দুই সপ্তাহ আগে দেশে ফিরে আসেন। বিদেশে থাকার সময় সামাজিক মাধ্যমে এক যুবকের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। তারা মোবাইল ফোনে বিয়ে করেছিলেন।

এসআই ফখরুল জানান, শিফা দেশে আসার পর থেকে শহীদনগরে বড় ভাই শামীমের পরিবারের সঙ্গে থাকতেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তারা ঘুমিয়ে পড়েন। রাত ২টায় শামীমের স্ত্রী শিফাকে সেহরির জন্য ডাকতে গেলে কোনো সাড়া পাননি। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে শিফা। তখন তারাই ওড়না কেটে তাকে নিচে নামায়।

শিফার বড় ভাই মো. শামীম বলেন, ৭-৮ বছর আগে শিফার প্রথম স্বামী মারা যায়। এর দুই বছর পর কাজের জন্য সৌদি আরব চলে যায় সে। দুই সপ্তাহ আগে দেশে ফেরার পর সে জানায়, ইতালি প্রবাসী এক বাংলাদেশি যুবকের সঙ্গে সামাজিক মাধ্যমে তার পরিচয় হয়েছে। পরবর্তীতে তারা মোবাইল ফোনেই বিয়ে করেছে।

পরিবারের ধারণা, সেই যুবকেরসঙ্গে কোনো কারণে মনোমালিন্য হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শিফা।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।